অভিনয়ের নামে তরুণীদের দ্বারা দেহ ব্যবসা, অভিনেত্রী সঙ্গীতা গ্রেপ্তার

দেহ ব্যবসা চালানোর অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে ভারতের তামিল অভিনেত্রী সঙ্গীতা বালানকে। গোপন সূত্রে খবর পেয়ে, শনিবার চেন্নাইয়ের পানাউরের একটি রিসর্টে হানা দেয় পুলিশ। সেখান থেকেই আপত্তিকর অবস্থায় সঙ্গীতাকে পাওয়া যায়।

শুধু সঙ্গীতাই নন, ওই রিসোর্ট থেকে দেহ ব্যবসায় যুক্ত আরও বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। যাঁদের মধ্যে আরও তিনজন অভিনেত্রী রয়েছেন বলে জানা গেছে। তবে ওই মধুচক্রের মূল হলেন অভিনেত্রী সঙ্গীতা বালানই।

পুলিশ সূত্রে জানা গেছে, সঙ্গীতা বালান ছাড়াও তাঁর স্বামী সতীশকেও গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, তাঁরা অল্প বয়সী যুবতীদের সিনেমা ও সিরিয়ালে সুযোগ দেওয়ার টোপ দিয়ে দেহ ব্যবসায় নামাতেন। সতীশ ও সঙ্গীতাকে গ্রেপ্তারের পর আদালতে তোলা হলে বিচারক তাঁদের ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, সঙ্গীতা বালান তালিম ছবি করুপ্পু রোজা (১৯৯৬) দিয়ে দক্ষিণীর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা দেন। পরবর্তীকালে ভানি রানি, চেল্লাময় আবল সহ বহু দক্ষিণী টেলি ধারাবাহিকেও অভিনয় করেছেন।
————————————————
কবিরাজঃ তপন দেব’এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে নারী ও পুরুষের যাবতীয় গোপন রোগ সহ যে কোন রোগের চিকিৎসা দেওয়া হয়। এবং দেশেও বিদেশে ঔষধ পাঠানো হয়।যোগাযোগ”””””””ঢাকা””খিলগাও””মোবাইল””০১৮২১৮৭০১৭০”””””
””””””
প্রেমিকাকে চুলের মুঠি ধরে মারধর করলেন বলিউড অভিনেতা

বান্ধবীকে মারধর এবং অত্যাচারের অভিযোগ উঠল বলিউড অভিনেতা আরমান কোহলির বিরুদ্ধে। অভিযুক্ত অভিনেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩,৩২৬,৫০৪ এবং ৫০৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অর্থনৈতিক বিষয় নিয়ে আরমান কোহলির সঙ্গে তাঁর বান্ধবী নীরু রনধাওয়ার অশান্তি শুরু হয়। রবিবার সেই অশান্তি চরমে পৌঁছয়। অভিযোগ, নীরুর সঙ্গে ঝামেলার সময় আচমকাই তাঁকে চুলের মুঠি ধরে মারধর শুরু করেন আরমান কোহলি।

চুলের মুঠি ধরে নীরুর মাথা দেওয়ালে ঠুকে দেওয়া হয় বলেও অভিযোগ। শুধু তাই নয়, এরপর নীরু রনধাওয়াকে সিঁড়ির উপর থেকে ঠেলে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ ওঠে আরমানের বিরুদ্ধে।

আহত অবস্থায় নীরু রনধাওয়াকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। শুরু হয় তাঁর চিকিত্সা। আরমানের বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর পরই তদন্ত শুরু করে সান্তাক্রুজ থানার পুলিশ। এরপরই ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় আরমানের বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

২০১৫ সাল থেকে আরমান কোহলির সঙ্গে সম্পর্কে জড়ান ফ্যাশন স্টাইলিস্ট নীরু রনধাওয়া। এরপরই মুম্বাইয়ের সান্তাক্রুজের একটি বিলাসবহুল ফ্ল্যাটে আরমানের সঙ্গে লিভ ইন শুরু করেন নীরু।

চিত্র পরিচালক রাজকুমার কোহলির ছেলে আরমান কোহলিকে বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। যার মধ্যে উল্লেখযোগ্য বিরোধি, জানি দুশমন, এলওসি কার্গিল। অভিনয়ের পাশাপাশি সালমান খানের শো বিগ বস-এও দেখা গেছে আরমান কোহলিকে। ওই সময় কাজলের বোন তানিশা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান আরমান। কিন্তু, বসের ঘর থেকে বেরোনোর কয়েক দিনের মধ্যেই তানিশার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আরমানের। জানা যায়, আরমানের উদ্ধত চরিত্র এবং মেজাজের জেরেই তাঁর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় তনুজা কন্যার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*