যৌন অনীহায় অর্জুন গাছের উপকারীতা সম্বন্ধে জেনে নিন

সবার যৌর রুচি সমান নয়।কারো কারো যৌন ইচ্ছা প্রবল আবার কারো কারো যৌন ইচ্ছা খুবই ক্ষীণ।তবে যৌন অনীহার সমাধানও আছে।

গ্রামের প্যত্যেকেই অর্জুন গাছ অবশ্যই চিনে থাকবেন।আর্জুন গাছের ছার কুবই উপকারী। এই অর্জুন গাছের ছাল যাদের মধ্যে যৌন অনীহা (Libido) দেখা দেয় তাদের ক্ষেত্রে অর্জুনের ছাল চূর্ণ উপকারী। অর্জুন গাছের দুধের সাথে মিশিয়ে প্রতিদিন নির্দিষ্ট সময়ে নিয়মিত খেলে এ রোগ দূর হয়।এছাড়া যাদের শুক্রমেহ আছে তারা অর্জুন ছালের গুড়া ৪-৫ গ্রাম ৪-৫ ঘণ্টা আধা পোয়া গরম পানিতে ভিজিয়ে রেখে ছেঁকে ঐ পানির সাথে এক চামচ শ্বেত চন্দন মিশিয়ে খেলে উপকার হয়।

এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা:  এই বিষয়গুলোর উপর ভিডিও বা স্বাস্থ্য বিষয়ক ভিডিও দেখতে চাইলে সাবস্ক্রাইব করে রাখুন আমাদের ইউটিউব চ্যানেলটি ঠিকানা:

সেবনবিধিঃ অর্জুন ছাল চূর্ণ ৩-৪ গ্রাম পরিমাণ ১ গ্লাস দুধসহ সেবন করতে হবে অথবা ২০ গ্রাম আধা চূর্ণ ছাল ২ কাপ পানিতে ভিজিয়ে রেখে ছেঁকে নিয়ে সেবন করা যায়।

সতর্কতাঃ  উচ্চ রক্তচাপ থাকলে খাওয়া ঠিক না এবং নির্দিস্ট মাএার অধিক সেবন করা উচিত না।

কবিরাজঃ তপন দেব’এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে নারী ও পুরুষের যাবতীয় গোপন রোগ সহ, যে কোন রোগের চিকিৎসা দেওয়া হয়। এবং দেশেও বিদেশে ঔষধ পাঠানো হয়। যোগাযোগ, ঢাকা খিলগাও, মোবাইল ০১৮২১৮৭০১৭০ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*