‘জয় শ্রী রাম’ বলাতে খুন হলেন বিজেপি কর্মী - Bd Online News 24
Home » আন্তর্জাতিক » ‘জয় শ্রী রাম’ বলাতে খুন হলেন বিজেপি কর্মী

‘জয় শ্রী রাম’ বলাতে খুন হলেন বিজেপি কর্মী

বিজেপি কর্মী খুন হলেন হাওড়ায়।মৃতের নাম সনাতন দলুই।বয়স তার ৪৭।তার অপরাধ ছিল সকাল বিকাল জয় শ্রীরাম ধ্বনি তোলা ও নিজের দোকানের সামনে পদ্ম পতাকা টাঙানো।যা নিয়ে তৃণমৃল দাদারা তাকে হুমকি দেয়।তার দোকানের বিজেপির পতাকা খুলে তৃণমূলের পতাকা টাঙিয়ে দেয়। সনাতনের খুনের ঘটনা নিয়ে বিজেপির হাওড়া গ্রামীন জেলার সভাপতি অনুপম মল্লিক জানান, “এই ভাবে বিজেপি কর্মীদের খুন করা হলে ছেড়ে দেওয়া হবে না।

বড় আন্দোলন হবে।” যদিও হাওড়া গ্রামীন জেলার তৃণমূলের সভাপতি পুলক রায় সবটা অস্বীকার করেন, “এই খুনের সঙ্গে তৃণমূল জড়িত নয়। যতদূর জেনেছি এটা মদের আসরে বচসা থেকেই হয়েছে।” এই বিজেপি কর্মীর বাড়ি আমতার চালুনিয়া গ্রামে। স্থানীয় শরপোতা মোড়ে একটি সাইকেলের দোকান রয়েছে তাঁর। সদ্য শেষ হওয়া লোকসভা ভোটে সনাতন বিজেপির এজেন্ট ছিলেন বলে খবর।

এলাকাবাসীর দাবি, ভোটের সময় থেকেই স্থানীয় তৃণমূল কর্মীরা হুমকি দিচ্ছিল সনাতনকে। বারকয়েক স্থানীয় লোকজনকে সে এই বিষয়ে জানিয়েছিল বলে দাবি বাসিন্দাদের। সোমবার সরপোতায় একটি ফাঁকা মাঠে উপর গাছ থেকে গলায় গামছার ফাঁস দেওয়া অবস্থায় সনাতনের দেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

পুলিশ মৃতদেহ উদ্ধার করতে এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরে তিন তৃণমূল কর্মীকে আটক করে পুলিশ-পুলিশের এই ভূমিকাতে যদিও সন্তুষ্ট নয় গ্রামবাসী।অন্যদিনের মত এদিন ও দোকানে স্বাভাবিক ছিল সনাতন সকলেই তাকে দেখেছে তারপর এই কান্ড কখন কীভাবে ঘটল পুলিশ তদন্ত করছে।

Leave a Reply