স্ত্রীর কারণে শাস্তি পেতে পারেন ধোনি! - Bd Online News 24
Home » খেলা » স্ত্রীর কারণে শাস্তি পেতে পারেন ধোনি!

স্ত্রীর কারণে শাস্তি পেতে পারেন ধোনি!

চলমান বিশ্বকাপে ভারতের হয়ে এখনো বড় কোনো সাফল্য পাননি সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে খেলা নিয়ে আলোচনায় না এলেও খেলার বাইরের ঘটনায় সমালোচিত হয়েছেন তিনি। গ্লাভসে সেনার ‘বলিদান ব্যাজ’‌ লাগিয়ে বিতর্কে জড়িয়েছেন ভারতের সবচেয়ে সফল এই অধিনায়ক। এবার স্ত্রী সাক্ষী সিং রাওয়াতের জন্য শাস্তির মুখে পড়তে পারেন তিনি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের নিষেধাজ্ঞা উপেক্ষা করে নির্ধারিত সময়ের আগেই বিশ্বকাপে হাজির হয়ে গেছেন সাক্ষী। তাই বিপাকে পড়েছেন ধোনি। বিসিসিআইয়ের নির্দেশ ছিল বিশ্বকাপ শুরু হওয়ার ২১ দিন পর ইংল্যান্ড যেতে পারবেন ভারতীয় ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীরা। ২৬ জুন থেকে শুরু হয়ে থাকতে পারবেন ১৫ দিন। কিন্তু সাক্ষী গত বুধবার ভারত–দক্ষিণ আফ্রিকা ম্যাচে হাজির হন। ম্যাচের সময় গ্যালারিতে ছিলেন সাক্ষী মেয়ে জিভাকে নিয়েও।

মাঠে উপস্থিত থাকার ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন সাক্ষী। নিয়ম ভাঙার অভিযোগ ওঠে সাক্ষীর বিরুদ্ধে। তিনি নিজের উদ্যোগে মাঠে গেলেও বোর্ড বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখছে। তাই শাস্তি পেতে পারেন ধোনি।

বিশ্বকাপে ভারতের হয়ে প্রথম ম্যাচ খেলে ধোনি ৩৪ রান করেন। আজ রোববার দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে তারা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ধোনি মাঠে নামেননি।

Leave a Reply