জীবন্ত কবর দেয়া শিশুকে উদ্ধার করল কুকুর! - Bd Online News 24
Home » লাইফষ্টাইল » জীবন্ত কবর দেয়া শিশুকে উদ্ধার করল কুকুর!

জীবন্ত কবর দেয়া শিশুকে উদ্ধার করল কুকুর!

কুকুর যে মনিবভক্ত হয় তার প্রমান এর আগে আমরা অনেক শুনেছি। কিন্তু কবরের মাটি খুঁড়ে শিশুকে উদ্ধার করবে কুকুর এমনটা ভাবনায় আসাটা স্বাভাবিক নয়। ঠিক এমনটাই ঘটিয়েছে থাইল্যান্ডের উত্তরাঞ্চলের একটি গ্রামে জীবন্ত অবস্থায় কবর দেয়া এক নবজাতক শিশুকে মাটি খুঁড়ে উদ্ধার করেছে একটি কুকুর।

বিবিসির প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শিশুটির মা ১৫ বছর বয়সী কিশোরী। তার পিতামাতার কাছ থেকে গর্ভধারণের কথা গোপন করার জন্য সে জ্যান্ত অবস্থায় শিশুটিকে পুঁতে দিয়েছিল।

পিংপং নামের কুকুরটিকে ঘেউ ঘেউ করে ডাকতে ডাকতে থাইল্যান্ডের বান নং খাম নামের গ্রামটির একটি মাঠের মাটি খুঁড়তে দেখেন কুকুরটির মালিক। তিনি বলেন, তখন তিনি মাটির নিচ থেকে একটি শিশুর পা বের হয়ে আসতে দেখেন।

কবিরাজ : তপন দেব । এখানে আয়ুর্বেদিক ঔষধের দ্বারা নারী- পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ঔষধ পাঠানো হয়। আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন – খিলগাঁও, ঢাকাঃ। মোবাইল : ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ – রাত ১১ )

উদ্ধার হওয়া নবজাতকটির মায়ের বিরুদ্ধে শিশুটিকে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়েছে। তার বাবা-মা ওই নবজাতককে লালন-পালনের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply