এবার ঘরে তালা লাগিয়ে উধাও সেই অধ্যক্ষের পরিবার! - Bd Online News 24
Home » লাইফষ্টাইল » এবার ঘরে তালা লাগিয়ে উধাও সেই অধ্যক্ষের পরিবার!

এবার ঘরে তালা লাগিয়ে উধাও সেই অধ্যক্ষের পরিবার!

নুসরাত জাহান রাফি ফেনীর মাদ্রাসাছাত্রী। অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার নির্দেশে নুর উদ্দিনের পরিকল্পনায় পুড়িয়ে হত্যার চেষ্টা করা হয় রাফিকে।
বুধবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুসরাত। এই ঘটনার পর ঘরে তালা লাগিয়ে লাপাত্তা অধ্যক্ষ সিরাজ উদ্দৌলার পরিবার। ‘ফেরদৌস মঞ্জিল’ নামে ফেনী শহরের পাঠানবাড়ী এলাকার মকছুদুর রহমান সড়কের বাড়িটিতে এখন ঝুলছে তালা।

রোববার (১৪ এপ্রিল) বাড়িটির দরজায় তালা ঝুলতে দেখা যায়। স্থানীয়ওরা বলছেন, ৪ থেকে ৫ দিন আগে ওই বাড়ির লোকজন তালা দিয়ে চলে গেছেন। তবে তারা কোথায় গেছেন তা কেউ বলতে পারছেন না।

সূত্রে জানা গেছে, ৭ থেকে ৮ বছর আগে ২০ লাখ টাকায় সাড়ে চার শতক জমি ক্রয় করেন অধ্যক্ষ সিরাজ উদ দৌলা। প্রথমে টিনশেড বাসা ছিল। তিন বছর আগে দোতলা পাকা দালান করেন প্রায় ৫০ লাখ টাকা ব্যয়ে। ৬ তলা ফাউন্ডেশনের ওপর দোতলা বাড়ি। ওই ভবনের দোতলার রাস্তা লাগোয়া বড় ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। কয়েকদিন আগে ঘরে তালা দিয়ে গা ঢাকা দেন পরিবারের সদস্যরা।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বাসিন্দা বলেন, মাঝে মাঝে তাকে দেখতাম। সকালে বেরিয়ে রাতে ফিরতেন। বিভিন্ন সময় তার ব্যাপারে অনেক অভিযোগ শুনেছি। তার পরিবারে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

Leave a Reply

[X]