খালেদার চিকিৎসা নিয়ে তামাশার রাজনীতি করছে বিএনপি: তথ্যমন্ত্রী - Bd Online News 24
Home » রাজনীতি » খালেদার চিকিৎসা নিয়ে তামাশার রাজনীতি করছে বিএনপি: তথ্যমন্ত্রী

খালেদার চিকিৎসা নিয়ে তামাশার রাজনীতি করছে বিএনপি: তথ্যমন্ত্রী

বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে প্রতিনিয়ত তামাশার রাজনীতি করছে বিএনপি বলে মন্তব্য করেছেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, এই তামাশা থেকে যত তাড়াতাড়ি বের হয়ে আসতে পারবে তাদের জন্য (বিএনপি) মঙ্গল বয়ে আনবে। এসময় বেগম জিয়ার চিকিৎসা নিয়ে যে নাটক বিএনপি করছে তা আদৌ কাম্য নয় বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, সরকার কখনও বিএনপি নেত্রীর চিকিৎসা নিয়ে তামাশা করে নাই, বরং বিএনপির নেতারাই বেগম জিয়াকে নিয়েই তামাশা করছে। তার শরীরের তাপমাত্রা কতটুকু বাড়ল বা কমল তা নিয়ে তারা দিনে দু’বার সংবাদ সম্মেলন করেন।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি বেগম খালেদা জিয়ার চিকিৎসার মধ্যে আটকে গছে। নেত্রীর হাঁটু ও কোমরের ব্যথা অনেক আগে থেকেই ছিল। এ ধরণের ব্যথা নিয়েই তিনি দু’বার দেশের প্রধানমন্ত্রী এবং বিএনপির মতো একটি বড় দলের চেয়ারপার্সনের দায়িত্ব পালন করেছেন।

বেগম খালেদা জিয়ার প্যারোলে মুক্তি নিয়ে বিএনপির নেতাদের বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেন, প্যারোলে কিভাবে মুক্তি পাওয়া যায় সে বিষয়ে বিএনপির নেতাদের আগে জানা উচিত। প্যারোলের আইন কানুন ও বিধি-বিধান সম্পর্কে তাদের পড়াশুনা করা দরকার।
আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, সরকার জোর করে কাউকে প্যারোলে মুক্তি দিতে পারে না।

যিনি প্যারোলে মুক্তি চান তাকে আবেদন করতে হয়। আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে বিএনপির নেতাদের এমন বক্তব্যের জবাবে ড. হাছান বলেন, তাদের (বিএনপি) আন্দোলনের তর্জন-গর্জন হচ্ছে খাঁচায় আবদ্ধ রোগাক্রান্ত সিংহের গর্জনের মতো। এ ধরনের গর্জনে দর্শকরা যেমন আনন্দ পায় তেমনি বিএনপির আন্দোলনের তর্জন-গর্জনেও দেশের মানুষ বিনোদন পায়।

Leave a Reply

[X]