ছাত্রলীগকে বিশ্বাস করা খুব কঠিন: ভিপি নূরুল হক - Bd Online News 24
Home » রাজনীতি » ছাত্রলীগকে বিশ্বাস করা খুব কঠিন: ভিপি নূরুল হক

ছাত্রলীগকে বিশ্বাস করা খুব কঠিন: ভিপি নূরুল হক

ডাকসুর নবনির্বাচিত ভিপি নূরুল হক নূর বলেছেন, ছাত্রলীগের মুখে মধু, অন্তরে বিষ। তাদের বিশ্বাস করা খুব কঠিন। ক্ষমতাসীনরা যখন সুবিধাজনক মনে করে, যখন আমাদের লাগে, তখন বুকে টেনে নেয়। আবার যখন মনে করে আমরা শত্রু, তখন মার দেয়। আজ মঙ্গলবার বিকেলে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে কোলাকুলির ঘণ্টাখানেক পর টিএসসিতে বাম জোটের প্যানেল নেতাদের সঙ্গে বৈঠকের পর নূর এ কথা বলেন।

নূর বলেন, বেগম রোকেয়া হলে ছাত্রলীগ আমাদের মেরেছে। গত ৩০ জুনও তারা আমাকে মেরেছিল। আজকেও শিক্ষার্থীদের প্রতিনিধি হিসেবে আমি টিএসসিতে এসেছি, কিন্তু আমাকে তারা ধাওয়া দিয়েছে।বিকেলে ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে কোলাকুলির সময় তিনি বলেছিলেন, শোভন ভাই আমার হলের বড় ভাই। আমরা একই পদে প্রতিদ্বন্দ্বিতা করেছি। আমি বিজয়ী হয়েছি, উনি আমাকে স্বাগত জানিয়েছেন, আমিও তাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।

এর আগে বেলা দুটায় টিএসসিতে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর ও তার সহকর্মীদের ওপর হামলা চালায় ছাত্রলীগ। দুপুরে সহকর্মীদের নিয়ে হাসপাতাল থেকে ঢাবি ক্যাম্পাসে আসেন নবনির্বাচিত ভিপি।ডাকসুর নবনির্বাচিত ভিপি নূরুল হক নূর বলেছেন, ছাত্রলীগের মুখে মধু, অন্তরে বিষ। তাদের বিশ্বাস করা খুব কঠিন। ক্ষমতাসীনরা যখন সুবিধাজনক মনে করে, যখন আমাদের লাগে, তখন বুকে টেনে নেয়। আবার যখন মনে করে আমরা শত্রু, তখন মার দেয়।

Leave a Reply