ব্রেকিং নিউজঃ এবারের পবিত্র ঈদুল ফিতরের চাঁদ দেখা যাবে যেদিন

0
10740

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। পবিত্র ইদুল ফিতর দরজায় কড়া নারছে। শাওয়াল মাসের নতুন চাঁদ দেখা যাবে শুক্রবার। বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর থেকে প্রেরিত তথ্যানুয়াযী আগামী বৃহস্পতিবার বাংলাদেশ মান সময় মধ্যরাত একটা ৪৩ মিনিটে অমাবস্যা শেষ হয়ে শুক্রবার ১৪৩৯ হিজরী সনের শাওয়াল মাসের নতুন চাঁদের জন্ম হবে।

আবহাওয়া অধিদপ্তেরর প্রেরিত তথ্য অনুযায়ী ঐ দিন সূর্যাস্তের সময় সন্ধ্যা ছয়টা ৪৭ মিনিটে বিএসটিতে চাঁদের বয়স হবে ১৭ ঘন্টা ৪ মিনিট এবং সান্ধ্যকালীন গোধুলি শেষ হওয়ার ৯.৬ মিনিট পরে চন্দ্রাস্ত ঘটবে। ফলে ঐদিন বাংলাদেশে চাঁদ দেখা যাবে না।

বাংলাদেশ মান সময় সন্ধা ছয়টা ৫০ মিনিট হতে ৭ টা ৫০ মিনিট পর্যন্ত চাঁদ দেখার নির্ধারিত সময়। কেননা, শুক্রবার সূর্যাস্তের সময় সন্ধ্যা ছয়টা ৪৭ মিনিটে বিএসটিতে চাঁদের বয়স হবে ৪১ ঘন্টা ৪ মিনিট এবং সান্ধ্যকালীন গোধুলি শেষ হওয়ার ১ ঘন্টা ১২ মিনিট পর চন্দ্রাস্ত ঘটবে।

ঐ দিন সন্ধ্যা ৬টা ৪০ মিনিট বিএসটিতে দ্বিতীয়া শেষ হয়ে তৃতীয়া শুরু হবে। সুতরাং ঐদিন বাংলাদেশের আকাশ মেঘমুক্ত থাকলে নিশ্চিত পশ্চিমাকাশে শাওয়াল মাসের চাঁদ দেখা যাবে।
————————————————
কবিরাজঃ তপন দেব’এখানে আয়ুর্বেদী ঔষধের মাধ্যমে নারী ও পুরুষের যাবতীয় গোপন রোগ সহ যে কোন রোগের চিকিৎসা দেওয়া হয়। এবং দেশেও বিদেশে ঔষধ পাঠানো হয়।যোগাযোগ”””””””ঢাকা””খিলগাও””মোবাইল””০১৮২১৮৭০১৭০”””””
””””””
বিচ্ছেদের পর এই প্রথম নেচে গেয়ে দর্শক মাতালেন শাকিব-অপু! দেখুন (ভিডিওতে)

ব্যক্তিগত ঝামেলার কারণে এক সময়ের হিট জুটি শাকিব খান-অপু বিশ্বাসকে একসঙ্গে আর দেখা যেতে নাও পারে। তবে আগে শুটিং করা ‘পাংকু জামাই’ ভক্তদের প্রত্যাশা খানিকটা হলেও মেটাবে।

এ ঈদে মুক্তি পাবে সিনেমাটি। রোববার প্রকাশ হয়ে গেল ‘পাংকু জামাই’ থেকে গান ‘আলতা দুধে’। এ্যান্ডু কিশোর ও কনক চাঁপার কণ্ঠ দেওয়া গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারে। সেখানে শাকিব-অপুকে দেখা যায় পুরনো ফর্মে।

ইউটিউবে ২৪ ঘণ্টায় গানটি দেখা হয়েছে ৩ লাখের বেশিবার। মন্তব্যের ঘরে রয়েছে শাকিব-অপু ভক্তদের উচ্ছ্বাস। ‘পাংকু জামাই’ পরিচালনা করেছেন আবদুল মান্নান। প্রযোজনায় আছে ভাওয়াল পিকচার।

২০১৬ সালে শুরু হয় সিনেমাটির দৃশ্যায়ন। মাঝপথে মাতৃত্বজনিত কারণে কোনো ঘোষণা ছাড়াই উধাও হন অপু বিশ্বাস। বছর খানেক পর নায়িকা ফিরলেও জটিলতা বাধে শাকিবের সঙ্গে। তাদের ছাড়াছাড়িও হয়ে যায়।

কয়েক মাস আগে ‘পাংকু জামাই’-এর কিছু অংশের শুটিং করেন অপু। কিন্তু শাকিব আর এ সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি। বাধ্য হয়ে লগ্নি ফেরত পেতে ঈদের বাজারে ‘পাংকু জামাই’ মুক্তি দিচ্ছেন প্রযোজক।

এদিকে ঈদে মুক্তি পাচ্ছে শাকিব অভিনীত আরো দুই সিনেমা— সুপার হিরো ও চিটাগাইংয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া। দুটিতে নায়িকা শবনম বুবলি।

বিজ্ঞাপন...

কবিরাজ: তপন দেব ।

নারী-পুরুষের সকল জটিল ও গোপন রোগের চিকিৎসা করা হয়। দেশে ও বিদেশে ওষুধ পাঠানো হয়।

আপনার চিকিৎসার জন্য আজই যোগাযোগ করুন - ০১৮২১৮৭০১৭০ (সময় সকাল ৯ - রাত ১১ )

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here