কুমিল্লায় বিএনপির সাক্কুর জয়

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি প্রায় ১১ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন।

নির্বাচনের মোট ১০৩টি কেন্দ্রের মধ্যে ১০১টি কেন্দ্রের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়েছে। দুটি কেন্দ্রের ফলাফল স্থগিত রয়েছে। এ দুটি কেন্দ্রের মোট ভোট বিজয়ী প্রার্থীর ভোটের ব্যবধানের চেয়ে কম।

১০১ কেন্দ্রের ফলাফলে বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬৮ হাজার ৯৪৮ ভোট আর নৌকা মার্কার প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা পেয়েছেন ৫৭ হাজার ৮৬৩ ভোট।

আজ বৃহস্পতিবার দিনভর ভোট শেষে সন্ধ্যার পর থেকে অস্থায়ী কার্যালয় থেকে কেন্দ্রভিত্তিক ফলাফল ঘোষণা করছেন রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল।

এর মধ্যে স্থগিত হওয়া ৮১ নম্বর কেন্দ্র কুমিল্লা সরকারি সিটি কলেজের মোট ভোট দুই হাজার ৭৭২ ভোট এবং ১০১ নম্বর কেন্দ্র চৌয়ারা ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার মোট ভোটার দুই হাজার ৪৮৩ ভোট। এ দুটি কেন্দ্রের মোট ভোটার পাঁচ হাজার ২৫৫। অপরদিকে সাক্কু বিজয়ী হয়েছেন প্রায় ১১ হাজার ভোটের ব্যবধানে। ফলে এ দুটি কেন্দ্রের ভোট ছাড়াই তিনি বিজয়ী হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here