Categories
Uncategorized

যমুনা ফাউন্ডেশন এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ সদরে যমুনা ফাউন্ডেশন এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ০১ লা আগস্ট, রোজ শনিবার বিকালে সদরের বন্যা কবলিত কাটা অব্দা, চায়না বাঁধ ক্রসবার ৩ এর দিকে পানিবন্দি এলাকায় একশ বানভাসী পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে কোরবানির মাংস ও শুকনা খাবার। যমুনা ফাউন্ডেশন এর প্রধান উদ্যোক্তা ও আহবায়ক সুজন দেব জানান, ‘একদিকে করোনা সংকট এবং অপরদিকে বন্যার আঘাতে এবার অনেক নিম্ন আয়ের মানুষ কোরবানি দিতে পারেনি।

তাই পানিবন্দি অসহায় কিছু পরিবারকে ‘যমুনা ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে কোরবানির মাংস ও কিছু শুকনা খাবার বিতরণ করা হয়েছে’। যমুনা ফাউন্ডেশন এর যুগ্ন আহবায়ক মোঃ জিয়া মুন্সি বলেন, বন্যায় মানুষ এখন প্রচন্ড অসহায় জীবনযাপন করছেন।

অনেকেই কোরবানি দিতে পারেনি এইবার। তাই আমরা ঈদের দিন এমন একটি উদ্যোগ নিয়েছি কিছু অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। ত্রাণ বিতরণ কালে এসময় যমুনা ফাউন্ডেশনের আহবায়ক সুজন দেব, যুগ্ম আহবায়ক মোঃ জিয়া মুন্সি, মোঃ ইমতিয়াজ মিল্লাত, মোঃ শাকিল, সদস্য মোঃ ওমর ফারুক, মোঃ সোবাহান, মোঃ স্বাধীন, মোঃ ইব্রাহিম, মৃদুল সাহা ও প্রমুখ উপস্থিত ছিলেন।

দুর্গম ও চরাঞ্চলের এসব মানুষ ঈদের দিন কোরবানির মাংস পেয়ে কিছুটা স্বস্তি প্রকাশ করেছেন এবং যমুনা ফাউন্ডেশন কে ধন্যবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *